Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

৬ তলা থেকে পড়ে মেডিক্যাল টেকনোলজিস্টের মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

গোপালগঞ্জে ভবনের ৬ তলা থেকে পড়ে মেডিক্যাল টেকনোলজিস্ট সুস্মিতা মজুমদার ইভার (২৫) মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের ৬তলা ভবনে এ ঘটনা ঘটেছে।

নিহত সুস্মিতা মজুমদার ইভা গোপালগঞ্জ শহরের জনতা রোডের ডা. জগদীশ মজুমদারের মেয়ে। ইভা গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের প্যাথলজি বিভাগে স্বেচ্ছাসেবক টেকনোলজিস্ট হিসেবে বিনা বেতনে কাজ করছিলো। তিনি এক পুত্র সন্তানের মা। তার স্বামীর নাম রাজিব মজুমদার।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, শনিবার শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ৬ তলায় পিসিআরল্যাব টেকনোলজিস্টদের প্রশিক্ষণ কর্মশালা চলছিলো। বায়োটেক সার্ভিসের পিসিআর ইঞ্জিনিয়ার মহিবুল হাসান ভবনের বারান্দায় ৬ প্রশিক্ষণার্থীর সাথে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করে সুম্মিতা নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। সুস্মিতার চাচা গোপালগঞ্জ জেনারেল হাসপতালের চিকিৎসক ডা. অনুপ মজুমদার বলেন, ফরিদপুর থেকে টেকনোলজিস্ট পাশ করার পর। সে করোনা রোগীদের সেবা দিতেই স্বেচ্ছাসেবক হিসেবে আড়াই শ’ বেড জেনারেল হাসপতালে অবৈতনিক টেকনোলজিস্ট হিসেবে যোগদান করে। ভবনের যে জায়গা থেকে সুস্মিতা পড়েছে, সেখান থেকে পড়ার কথা নয়। তার পড়ে যাওয়ার বিষয়টি আমার কাছে সন্দেহজনক মনে হচ্ছে। আমি বিষয়টি তদন্ত করে দেখার জন্য জেলা প্রশাসককে মৌখিকভাবে বলেছি। তবে এখনো লিখিত কিছু কাউকে জানাইনি।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, আইড়শ’ বেড জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেনসহ শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের পদস্থ কর্মকর্তরা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেডিক্যাল-টেকনোলজিস্টের-মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ