Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভ্যাকসিন বাজারে আসলে আগে পাবে বাংলাদেশ

সাটুরিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

মো. সোহেল রানা খান, সাটুরিয়া (মানিকগঞ্জ) থেকে | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, করোনাভাইরাসের ভ্যাকসিনের ব্যবস্থা হচ্ছে। বিভিন্ন দেশে ভ্যাকসিন তৈরি হচ্ছে। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন ভ্যাকসিন বাজারে আসলেই বাংলাদেশ আগে পাবে।
গতকাল দুপুরে সাটুরিয়া বাজারে ৩ টি উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের পর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা ভাল আছে বিধায় দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। আজ যদি চায়না মত, তাবুতে করোনা রোগী রাখতে হতো, রাস্তা ঘাটে মানুষ মরে থাকতো। কিন্তু বাংলাদেশে কোন রোগী তাবুতে রাখতে হয়নি। প্রধানমন্ত্রীর সঠিক নির্দেশনার কারনেই করোনাভাইরাসে বাংলাদেশে মৃত্যুর সংখ্যা অনেক কম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টুসহ প্রমুখ। পরে স্বাস্থ্যমন্ত্রী সাটুরিয়া উপজেলা পরিষদ চত্তর থেকে দুটি কমিউনিটি ক্লিনিকের নতুন ভবন উদ্বোধন, গরীব ও দুস্থ্য পরিবারের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ