Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘প্রিয়নবীর (সা.) শানে অবমাননার ধৃষ্টতা প্রতিহত করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

নেতৃবৃন্দ বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবন ও হৃদয়ের উপর চরম ও নিকৃষ্টতম আঘাত হলো প্রাণাধিক প্রিয়নবী (সা.) এর শানে অবমাননা ও বেয়াদবি ধৃষ্টতা।
নেতৃবৃন্দ বলেন, মানবতার মুক্তিদাতা ও সকল কল্যাণের উৎস মহান রাসুল (সা.) এর বিরুদ্ধে সকল অবমাননা সত্য ও মানবতার বিরুদ্ধে যুদ্ধ করার শামিল। তাঁরা আরো বলেন, প্রাণের বিনিময়ে হলেও সত্য ও মুক্তির উৎস আল্লাহ তা’য়ালার মহান রাসুল (সা.) এর বিরুদ্ধে কুফরি ধৃষ্টতা প্রতিহত করবো।
ফ্রান্সের একটি পত্রিকায় সত্য ও মানবতার মুক্তির উৎস রাসুল (সা.) এর ব্যঙ্গচিত্র অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ঢাকা মহানগর শাখার উদ্যোগে গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব শেখ রায়হান রাহবার। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আবু আবরার চিস্তি, আওয়াল কাদেরী, শেখ হানিফ, মাইনুল বারী, মাওলানা গোলাম সাদেক, মারুফ উদ্দিন শোভন, অ্যাডভোকেট মাইনুদ্দিন টিটু, অধ্যাপক মোকাররম হোসেন, আশরাফুল আলম, অ্যাডভোকেট শারমিন সুলতানা ও অ্যাডভোকেট তানিয়া তানজীম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়নবীর-(সা.)
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ