Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত মুকুল মিয়া (৪০) শিশুটির চাচা। এ ঘটনায় শিশুটির বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ শিশুটিকে উদ্ধার করেছে। গত শুক্রবার বিকেলে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক বাজিত (ধনিয়ারকুড়া) গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মুকুল মিয়া ওই গ্রামের মতলেব মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে আত্মগোপনে রয়েছে।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে বাড়ির পাশে খেলতে যায় শিশুটি। এসময় অভিযুক্ত মুকুল মিয়া শিশুটিকে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে মুকুল শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটিকে বাড়িতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার মা। এক পর্যায়ে শিশুটিকে বিবস্ত্র ও কান্নাকাটি করা অবস্থায় মুকুলের ঘরে দেখতে পেয়ে সেখান থেকে বাড়িতে নিয়ে আসেন। এ সময় শিশুটির মায়ের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় মুকুল। পরে শিশুটি তার মা-বাবার কাছে ঘটনার বিষয়ে বিস্তারিত বলে দেয়। পরে মুকুল মিয়ার বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা। লিখিত অভিযোগ পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। শিশুটির শরীর ও জামা-কাপড়ে পুরুষের শুক্রাণুসহ বেশকিছু আলামত পাওয়া গেছে বলে জানায় পুলিশ। এ বিষয়ে ওসি আব্দুল্লাহিল জামান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

২৯ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ