Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আসামিরা জামিনে ছাড়া পেয়ে বাদীকে হত্যার হুমকি

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

সামাজিক বনায়ন ক্ষতির দায়ে রাঙ্গামাটি সিনিয়র আদালতে মামলা প্রামাণিত হওয়ায় ৫ জনকে পুলিশ আটক করে আদালতে প্রেরণ করে। পরে আসামিরা জেল হতে জামিনে ছাড়া পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকির দিয়েছে বলে আভিযোগ উঠেছে।
জানা যায়, পার্বত্য চট্রগ্রাম দক্ষিণ বনবিভাগের কাপ্তাই রেঞ্জের শুকনাছড়ি বিটের সামাজিক বনায়নের বাদশার টিলা নামক এলাকায় ২০০৯-২০১৮ সনের সৃজিত আগর বাগানের ১০৫ হেক্টর পাহাড়ি বনায়নের মধ্যে ৪ হেক্টর ৩টি প্লটের বাগানের চুক্তিবদ্ব হন আলেক ভান্ডারী। তদন্ত প্রতিবেদনে জানা যায়, আলেক ভান্ডারী অনেক টাকা পয়সা খরচ করে নিজ বাগানে সরকারি বনায়নের পাশাপাশি নিজে লাখ লাখ টাকার বিভিন্ন প্রজাতির গাছ রোপন করে। এদিকে এলাকার কিছু দুস্কৃতিকারী মো. ইসমাল, মো. শাহাদাত, চানমিয়া, মো. ইউনুস ও মো. শহিদুল্লারা সম্প্রতি গরু দিয়ে এবং নিজেরা লাখ টাকার গাছ কর্তন করার অভিযোগ উঠে। আর তা আদালতের প্রতিবেদনে প্রমাণিত হওয়ার গত বুধবার উপরোক্ত আসামিদের কাপ্তাই থানার এসআই খলিলুর রহমান আটক করে। আটকের পর রাঙ্গামাটি আদালতে তাদের সোর্পদ করে। এদিকে, আলেক ভান্ডারী গতকাল অভিযোগ করে বলেন, যে আসামিরা জামিনে ছাড়া পেয়ে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এবং আমার বাগানে উঠেতে দিবে না বলে তারা আমাকে শাসিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি-জামিন
আরও পড়ুন