Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজশাহীর ৯ উপজেলায় ইউএনও’র নিরাপত্তায় ২৪ ঘন্টা সশস্ত্র আনসার মোতায়েন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৭ এএম

রাজশাহীর ৯টি উপজেলা তানোর, গোদাগাড়ী, পবা, মোহনপুর, পুঠিয়া, দুর্গাপুর, বাগমারা, চারঘাট ও বাঘা উপজেলার প্রত্যকটি উপজেলার ইউএনওদের বাসভবনের সামনে ৪ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। যারা উপজেলা নির্বাহী অফিসারের শারীরিক ও বাসভবনের নিরাপত্তা প্রদান করবে।
রাজশাহীর শুক্রবার বিকেল থেকে জেলার ৯টি উপজেলায় একযোগে ইউএনও’র বাসভবনের আনসার সদস্য মোতায়েন করা হয়। শনিবার সকাল থেকে ইউএনও’র বাসভবনের সামনে ৪ জন করে সশস্ত্র আনসার সদস্যকে দায়িত্ব পালন করতে দেখা যায়। আনসার সদস্যদের পালাক্রমে ২৪ ঘণ্টা ডিউটি পালন করতে হবে।
রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, শুক্রবার দুপুর থেকে মূলত জেলার ৯টি উপজেলায় সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়। প্রত্যেক উপজেলার ইউএনও’র শারীরিক ও সরকারি বাসভবনের নিরাপত্তার দায়িত্ব পালন করবে। উপজেলার ইউএনও বাসভবন, অফিস ও এর বাইরে যদি কোথাও যায় সেখানেও আনসার সদস্যরা সাথে যাবেন। ইউএনওর নিরাপত্তা দেয়ায় হবে আনসার সদস্যদের কাজ। তিনি বলেন, সরকারি সিদ্ধান্তে সারাদেশের ন্যায় রাজশাহীতে ইউএনও’র নিরাপত্তায় আনসার সদস্য মোতায়েন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ