Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পাঁচ শিশু সন্তানকে হত্যা করে জার্মানিতে এক মায়ের আত্মহত্যার চেষ্টা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১:৫৯ পিএম

পাঁচ শিশু সন্তানকে হত্যা করে জার্মানিতে এক মা আত্মহত্যার চেষ্টা করেন। দেশটির পশ্চিমাঞ্চলীয় সোলিগেন শহরের একটি অ্যাপার্টমেন্ট থেকে বৃহস্পতিবার তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। -রয়টার্স
ওই নারী ডুসেলডরফ ট্রেন স্টেশনের কাছে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। তার আরও এক সন্তান বেঁচে গেছে। জার্মানির বিল্ড জানিয়েছে, শিশুদের নানী পুলিশকে ফোন করে বলেছিলেন, তার মেয়ে (২৭) নিজের পাঁচ সন্তানকে হত্যা করেছেন এবং আরও এক শিশুসহ বাসার বাইরে বেরিয়ে গেছেন। ওই ফোন পাওয়ার পরই পুলিশ সোলিগেনের ভবনে পৌঁছে ১, ২, ৩, ৬ ও ৮ বছর বয়সী পাঁচ শিশুর লাশ উদ্ধার করে। ১১ বছরের আরেক শিশুপুত্র অক্ষতভাবে বেঁচে গেছে।

পুলিশের মুখপাত্র স্টেফান ওয়েইন্ড বলেছেন, সন্তানদের মা ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন। তাকে পুলিশ প্রহরায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে একই সাথে হত্যার উদ্দেশ্য কী তা খতিয়ে দেখছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জার্মানি


আরও
আরও পড়ুন