Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফের তোপ দাগলেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৯ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফের তোপ দাগলেন কলকাতার অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। আগামী লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে দেশটির ক্ষমতাসীন দলকে এক চুলও ছাড় দিতে নারাজ তৃণমূল। তাই টুইটারে কেন্দ্রীয় শাসক দলকে একের পর এক তোপ দেগে চলেছেন এই অভিনেত্রী-সাংসদ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দিল্লির প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে ময়ূরদের খাবার দিতে দেখা যায় নরেন্দ্র মোদিকে। এবার সেই প্রসঙ্গ টেনে মোদিকে প্রশ্ন বান নিক্ষেপ করলেন নুসরাত জাহান।

একটি নিউজের লিংক নিজের টুইটারে শেয়ার করে নুসরাত লিখেছেন, 'নরেন্দ্র মোদিজি যখন ময়ূরদের সঙ্গে ভিডিও তুলতে ব্যস্ত ছিলেন, দেশের বেকারত্বের হার তখন ক্রমশই বেড়ে চলছিলো। শুধুমাত্র রাজনৈতিক অনুপ্রেরণামূলক ভিডিও না তৈরী করে, দেশের ২ কোটি মানুষের কর্মসংস্থানের প্রতিজ্ঞাটাও রাখা উচিত।'

তবে এবারই প্রথম নয়, এর আগে দেশের বেকার সমস্যা নিয়ে মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়েছিলেন নুসরাত। সেসময় নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে তিনি বলেন, 'দেশের তরুণ প্রজন্মকে বোঝেন না মোদিজি। তাদের জন্য শুধু অন্ধকার ভবিষ্যৎ বরাদ্দ করছেন তিনি।'

উল্লেখ্য, করোনাকালেই অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'এসওএস কলকাতা'র কাজ শেষ করেছেন নুসরাত জাহান। এছাড়া নির্মাতা সায়ন্তন ঘোষালের 'স্বস্তিকা সংকেত' সিনেমাতে অভিনয় করবেন তিনি। এতে নায়িকার বিপরীতে দেখা যাবে গৌরবকে। শোনা যাচ্ছে, আগামী মাসে সিনেমার শুটিংয়ে অংশ নিতে লন্ডনে পাড়ি জমাবেন এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ