Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ট্রাম্পের জন্য ভোট চাইলেন বিন লাদেনের ভাতিজি নুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৪ পিএম

আগামী ৩ নভেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। আর এ নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের জন্য আবারো ভোট চাইলেন আল কায়েদার সাবেক নেতা ওসামা বিন লাদেনের ভাতিজি নুর বিন লাদেন। খবর নিউইয়র্ক পোস্টের।
নুর বিন লাদেন সুইজারল্যান্ডে বসবাস করলেও ২০১৫ সালে প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দেয়ার পর থেকেই ট্রাম্পকে সমর্থন দিয়ে আসছেন। নুরের মা সুইস লেখক কারমেন ডুফুর এবং বাবা সউদী আরবের ধনাঢ্য পরিবারের ছেলে ইয়েসলাম বিন লাদেন। ১৯৮৮ সালে নুরের মা-বাবার বিচ্ছেদ হয়। ৯/১১ হামলার পর ২০০৪ সালে লাদেন পরিবার নিয়ে বই লিখে ব্যাপক পরিচিতি পান নুরের মা কারমেন।
উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে এরই মধ্যে রিপাবলিকান ও ডেমোক্র্যাট দুদলের দুই প্রতিদ্বন্দ্বী নির্বাচনের মাঠ গরম করে চলেছেন। রিপাবলিকান প্রার্থী ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর ডেমোক্র্যাট দলের জো বাইডেনকে তারকা সমর্থকরা সমর্থন দিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ওসামা বিন লাদেনের ভাতিজি বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি তার সমর্থন জানান।
সম্প্রতি নুর বিন লাদেন বলেছেন, জো বাইডেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হলে ধরে নিতে হবে আরেকটি ৯/১১ দোরগোড়ায়। আরেকটি ৯/১১ ঠেকাতে পারবেন কেবল বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত শনিবার মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টে দেয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। সূত্র : নিউইয়র্ক পোস্ট



 

Show all comments
  • Jack Ali ৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৭ পিএম says : 0
    Look at this women-- is she looks like a Muslima ????-- This type of so called muslim they follow Kafir inch by inch, bit by bit even they go into lizard hole -- May Allah guide them to Islam if not may Allah wipe them out from this world by corona virus. Ameen.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ