Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অ্যাম্বুলেন্স-এর মাধ্যমে কোভিড-১৯ নমুনা সংগ্রহের কার্যক্রম

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:০১ পিএম

আজ রবিবার সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা ’প্রকল্প থেকে ভ্রাম্যমাণ অ্যাম্বুলেন্স এর মাধ্যমে কোভিড-১৯ নমুনা সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী । এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন সিভিল সার্জন ডাঃ মোহাম্মাদ জাহাঙ্গীর আলম শিপন, প্রেসক্লাব সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল,আইসিডিডিআরবির অ্যাসিস্ট্যান্ট সায়েন্টিফিক অফিসার আনিস উদ্দীন আহমেদ, প্রজেক্ট রিসার্চ ফিজিসিয়ান ডাঃ এ কে এম মাহমুদুল হাসান মিঠুন, প্রশাসনিক কর্মকর্ত গোলাম মোহাম্মদ ফাহাদ আলী, মাঠ গবেষণা কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন , চিকিৎসা প্রযুক্তি বিদ আশরাফুল হক প্রমুখ।
দাতা সংস্থা ইউকে এইড এর সহযোগিতায়‘সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশকীয় স্বাস্থ্যসেবা’শীর্ষক প্রকল্পের পক্ষ থেকে কোভিড-১৯ নমুনা সংগ্রহের কাজ ত্বরান্বিত করতে পটুয়াখালীতে অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়। কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড-এর সার্বিক তত্ত্বাবধানে এ প্রকল্পের বাস্তবায়নকারী সংস্থা আইসিডিডিআর’বি এরপক্ষ থেকে পটুয়াখালী জেলায় সিভিলসার্জন অফিসের পরিচালনায় উক্ত নমূনা সংগ্রহের কার্যক্রম পরিচালিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ