Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পুলিশী অভিযানে অর্ধশতাধিক অটোরিকশা আটক

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ অভিযান চালিয়ে অর্ধশতাধিক ব্যাটারিচালিত অটোরিকশা আটক করেছে।
রবিবার সন্ধ্যা ও সোমবার সকালে পৌরসভার পুরাতন বাসস্ট্যান্ড, মসজিদ মার্কেট, মেইন রোড ও কালীবাড়ি রোডে অভিযান চালিয়ে ৪৬টি অটো রিকসা আটক করে পুলিশ।
এদিক অটো রিকশাচালকরা অভিযোগ করে বলেন, মির্জাপুর পৌরসভা থেকে রিকসা প্রতি ৫শ টাকা করে নিয়ে লাইসেন্স লাইসেন্স দিয়েছে। তাহলে কেন আমাদের রিকসা পুলিশ আটক করবে।
মির্জাপুর পৌরসভার সড়ক বাতি পরিদর্শক বর্তমানে লাইসেন্স পরিদর্শকের দায়িত্বে থাকা মো. উজ্জল হোসেন জানান, তাদের পৌরসভা থেকে এ পর্যন্ত ১৮০টি ব্যাটারিচালিত অটোরিকশার লাইসেন্স দেয়া হয়েছে। কি কারণে পুলিশ এসব রিকসা আটক করেছে তা তাদের জানা নেই বলে জানান।
মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, ওসি স্যারের নির্দেশে রিকসাগুলো আটক করা হয়েছে। তবে ব্যাটারিতে চালানো যাবে না এই শর্তে রিকসাগুলো ছেড়ে দেয়া হতে পারে বলে তিনি জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বলেন, বিদ্যুতে চার্জ দেয়ায় প্রচুর বিদ্যুতের অপচয় হয়। ব্যাপারী খোলে ম্যানুয়ালি চালালে ওই রিকসা চলতে দেয়া হবে বলে তিনি জানান।
মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অটো রিকসা আটকের বিষয়ে জেনেছি। খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ