Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নবাবগঞ্জে এতিম খানা মাদ্রাসার ছাত্রের লাশ খাল পাশ থেকে উদ্ধার!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:০৯ পিএম | আপডেট : ৯:০২ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২০

আজ রবিবার, দিনাজপুর জেলার অন্তগত নবাবগন্জ উপজেলার শালখুর ইউনিয়ান পরিষদ সংলগ্ন এলাকায় শালখূর এতিম খানা মাদ্রাসার পাশ্বে খালের পাড় থেকে ছাত্র আবু মুসা (১১) মৃত লাশ পুলিশ উদ্ধার।জানা যায়, ভাদুরিয়া ইউনিয়ানের বড় বাড়িয়া গ্রামের শাহিন ইসলামের পুত্র আবু মুসা (১১)।সে শালখূর এতিম খানা মাদ্রাসার লেখাপড়া করত। দুর্বত্তরা তাকে হত্যা করে একটি খালের পাড়ে ফেলে দেয়।
নবাব গন্জ থানা পুলিশ সংবাদ পেয়ে এতিম খানা মাদ্রাসার ছাত্র আবু মুসা লাশ খালের পাড় থেকে উদ্ধার করে। নবাবগন্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, সংবাদ পেয়ে পুলিশের একটি দল উক্ত্ শালঘুর ইউনিয়ান পরিষদ সংলগ্ন এলাকার একটি খালেরপাড় থেকে এতিম খানা মাদ্রাসার ছাত্র আবু মুসা লাশটি উদ্ধারকরে। তিনি আরো জানান,মৃত আবু মুসার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।এ ব্যাপারে নবাবগন্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলা নং ৮তাং ৬-৯-২০ইং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ