Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেরে গিয়ে ট্রাম্প ক্ষমতা না ছাড়লে যুক্তরাষ্ট্রকে তৈরি থাকতে হবে পরিস্থিতির জন্যে : স্যান্ডার্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৫ পিএম

হেরে গিয়ে ট্রাম্প ক্ষমতা না ছাড়লে পরিস্থিতির জন্যে যুক্তরাষ্ট্রকে প্রস্তুত থাকার ইংগিত দিলেন মার্কিন কংগ্রেসের সিনেটর বার্নি স্যান্ডার্স । তিনি মার্কিন কংগ্রেস এবং গণমাধ্যমগুলোকে ট্রাম্পের ক্ষমতা না ছাড়ার ঘটনা প্রত্যক্ষ করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান। -পলিটিকো

স্যান্ডার্স বলেন, এটি কোনো অলস মস্তিষ্কের চিন্তা-ভাবনা নয় বরং ট্রাম্পই এমন ইঙ্গিত দিয়েছেন। বার্নি স্যান্ডার্স বলেন, ট্রাম্প কিছুদিন আগে দেয়া তার এক বক্তৃতায় বলেছেন, ‘এই নির্বাচনে তারা আমাদেরকে শুধুমাত্র কারচুপির মাধ্যমে হারাতে পারে।’ তার এ ইঙ্গিত এমন সময়ে এল যখন সমস্ত জাতীয় পর্যায়ের জরিপে বলা হচ্ছে জনপ্রিয়তায় ডোনাল্ড ট্রাম্প পিছিয়ে রয়েছেন।

মার্কিন নাগরিককে তাই সতর্ক থাকতে হবে- যেকোনো খারাপ পরিস্থিতি মোকাবেলার জন্য। বার্নি স্যান্ডার্স পলিটিকোকে বলেন, নির্বাচনে হেরে যদি ট্রাম্প হোয়াইট হাউস না ছাড়েন তাহলে ধারাবাহিক কর্মসূচি দেয়ার প্রস্তুতি রাখা হচ্ছে। আগামী দুই মাস মার্কিন নাগরিকদের যথেষ্ট সতর্ক থাকতে হবে।



 

Show all comments
  • A R Sarker ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৯ পিএম says : 0
    If trump denies to handover power that will be politics of other country and not of America.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ