Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিস্ফোরণে ক্ষতিগ্র্রস্তদের পাশে আমরা দলীয়ভাবে দাঁড়াবো বিএনপি নেতা ইশরাক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৯ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করে সাবেক ঢাকা সিটি মেয়র বিএনপি নেতা মরহুম সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আমার মনে হয়েছে এখানে যে বিল্ডিং কোড অনুযায়ী যে সেফটি রেগুলেশন কোড থাকা দরকার সেটি এখানে নেই। এখানে বিদ্যুৎ বিভাগ, গ্যাস বিভাগ ও স্থানীয়দের মধ্যে সমন্বয়হীনতা রয়েছে। মসজিদের সামনের সড়কে সব সময় পানি জমে থাকে। ইউনিয়ন এবং সিটি করপোরেশনের মাঝামাঝি পড়ায় কেউই এখানে দায় নিতে চায়না।
রোববার (৬ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, এখানে এমন আরো অনেক স্থাপনা রয়েছে যেগুলো ঝুঁকির মধ্যে রয়েছে। আমি জোরালো দাবি জানাবো ঝুঁকিপূর্ণ স্থাপনাগুলো চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য।
তিনি আরো বলেন, বিএনপি জনগনের রাজনীতি করে। যেকোন দুর্ঘটনা বা দুর্যোগে মানুষের পাশে সবার আগে বিএনপিই দাঁড়ায়। এখানে ক্ষতিগ্রস্তদের পাশে আমরা দলীয়ভাবে দাঁড়াবো।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ