Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুম্বাই-চেন্নাই ম্যাচে শুরু আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৩ পিএম

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ১৯ সেপ্টেম্বর বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএলের নতুন আসর। গতকাল এবারের টুর্নামেন্টের প‚র্ণাঙ্গ স‚চি ঘোষণা করেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর গভর্নিং কাউন্সিল।
২০ সেপ্টেম্বর দ্বিতীয় দিনে দুবাই ক্রিকেট স্টেডিয়ামে কিংস এলিভেন পাঞ্জাবের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। পরদিন একই ভেন্যুতে সানরাইজার্স হায়দরাবাদ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। ২২ সেপ্টেম্বর আইপিএলের খেলা যাবে আরেক শহর শারজাহতে। সেখানে রাজস্থান রয়্যালসের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।
দিনের প্রথম ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল চারটায়। রাতের ম্যাচগুলো শুরু হবে রাত আটটায়। এবার আইপিএলের ২৪ ম্যাচ হবে দুবাইতে, ২০ ম্যাচের ভেন্যু আবুধাবি আর ১২ ম্যাচ হবে শারজাহতে। প্লে অফ ও ফাইনালের স‚চি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে বলে জানায় আইপিএল কর্তৃপক্ষ।
করোনাভাইরাস মহামারির কারণে এপ্রিলের বদলে আইপিএলের ১৩তম আসর শুরু হচ্ছে সেপ্টেম্বরে। ভারতে করোনা মহামারির তীব্রতা অনেক বেশি থাকায় ফ্রাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে বড় আসরটি সরিয়ে নেওয়া হয়েছে সংযুক্ত আরব আমিরাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

৫ অক্টোবর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০
২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ