Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাগুরার মহম্মদপুরে সংঘর্ষের নামে বসত বাড়ি ভাঙচুর- নারীসহ আহত- ৬

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৪ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলার পাড়ুয়ারকুল ও রামকৃষ্ণপুর গ্রামে অাজ রবিবার সকালে সংঘর্ষের নামে বসত বাড়ি, দোকান ঘরে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অনন্ত ১৫ টি বাড়ি ২ টি দোকান ও ৫টি বৈদ্যুতিক মিটারে ভাঙচুর চালানো হয়েছে। এ সময় নারীসহ ৬ জন আহত হয়েছেন। ইসমাঈল গ্রুপের অনুপস্থিতির কারণে সেকেন্দার গ্রুপ এ ভাঙচুর চালায় বলে এলাকাবাসী অভিযোগ করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বাবুখালী ইউনিয়নের পাড়ুয়ারকুল গ্রামে ইসমাঈল মেম্বর ও সেকেন্দার আলীর মামা ভাগ্নে গ্রুপের মাঝে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে পূর্ব বিরোধের জের ধরে সেকেন্দার গ্রুপের সমর্থকরা প্রতিপক্ষের বাড়িতে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে বাসতবাড়ি দোকানঘর ভাংচুর করে। এ সময় নারীসহ ৬ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় মহম্মদপুর থানা পুলিশের নেতৃত্বে বাড়ি বাড়ি তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র শর্কী, চাকু,দা উদ্ধার করা হয়।

ইসমাঈল মেম্বর জানান,তার গ্রুপের প্রায় ৫০ জনের নামে সেকেন্দাররা মামলা করেছে। তারা মাগুরা কোর্টে হাজিরা দিতে আসলে সে সুযোগে প্রতিপক্ষরা । এই সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে বসতঘরে ব্যাপক ভাঙচুর ও মহিলাদের মারধর করেছে।

এ ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় লাখী খাতুন,ফাতেমা, রিপনসহ কয়েকজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, ইসমাঈল মেম্বার ও তার আপন মামা সেকেন্দার গ্রুপের মধ্যে দীর্ঘদিনের শত্রুতা চলে আসছিলো। এক পক্ষের অনুপস্থিতে কয়েকটি বাড়িতে হামলার ঘটনায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ