Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে মোহাম্মদ বাদশা নামে এক বাংলাদেশি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল শনিবার দিবাগত রাতে ভারতীয় সীমান্তের কাঁটাতারের বেঁড়ার কাছে তিনি গুলিবিদ্ধ হয়ে মারা যান।

নিহত বাদশা শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের রফিকের ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বাদশা তেলকুপি সীমান্ত এলাকায় গেলে বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা জানান, বাদশা দীর্ঘদিন ধরেই মাদক চোরাচালানের সঙ্গে সম্পৃক্ত। ঘটনার সময় তিনি মাদক চোরাচালানের জন্য সীমান্ত এলাকায় গিয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। সকাল পর্যন্ত তার লাশ কাঁটাতারের কাছেই পড়ে ছিল বলে জানা গেছে।

৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, রাতে তেলকুপি সীমান্তে দুই রাউন্ড গুলির শব্দ শোনা গেছে। তবে এতে কেউ হতাহত হয়েছে কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। বাংলাদেশ ভ‚খন্ডে কোনো লাশ পাওয়া যায়নি। ভারতীয় অংশে যদি কেউ মারা যায় সে বিষয়ে বিএসএফের কাছে জানতে চাওয়া হবে।



 

Show all comments
  • Nannu chowhan ৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:২০ এএম says : 0
    Abar shei shimanto hotta bsf er, bgb boshe angul choshen ebong desher jonogoner takar staddo koren ar ki?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

২৬ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন