Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আওয়ামী লীগ নেতা ও ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান মারা গেছেন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:০২ এএম

আওয়ামী লীগ নেতা ও ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ফেনী ডায়াবেটিক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করে তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

ছোট ছেলে চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব জানান, সোমবার বাদ আছর শহরের মিজান ময়দানে প্রথম জানাজা ও বাদ মাগরিব ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর চৌধুরী বাড়ীর সামনে দ্বিতীয় জানাজা শেষে আজিজ আহম্মদকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আজিজ আহম্মদ চৌধুরী প্রথমে জেলা পরিষদ প্রশাসক ছিলেন। পরবর্তীতে ২০১৬ সালের ডিসেম্বরের নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে বিজয়ী হন।

তিনি ১৯৩৯ সালের ২ মার্চ জন্মগ্রহণ করেন। বাবা সুলতান আহম্মদ চৌধুরী ও মা আজিজের নেছা চৌধুরানী। তার পৈতৃক বাড়ি ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের দক্ষিণ আনন্দপুর গ্রামের হাসানপুর চৌধুরী বাড়ি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজিজ আহম্মদ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ