Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সৈয়দপুরে এক রাতে দুটি স্থানে চুরি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫১ এএম

সৈয়দপুরে একই কায়দায় একই রাতে পৃথক দু’টি স্থানে নগদ অর্থসহ মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা। এর মধ্যে একটি বাসা ও একটি দোকান রয়েছে।রবিবার দিবাগত রাতে ওই চুরি সংঘঠিত হয়। জানা যায়, শহরের নতুন বাবু পাড়া হাজি কলোনী এলাকার মসজিদের খাদেম মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ শাকিল প্রতিদিনের মত তার মুদিদোকান বন্ধ করে বাড়ি যায়। চোরেরা ওই দিন রাতে বিশেষ কায়দায় দোকানের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে। এসময় তারা দোকানে থাকা ৪০ হাজার টাকার সিগারেট, অন্যান্য মালামালসহ হাজি কলোনী মসজীদের কালেকশনের ১২ হাজার টাকা চুরি করে।

অন্যদিকে, ওই রাতেই শহরের গোলাহাট এলাকার মনির হোসেনের বাড়িতে একই কায়দায় চোরেরা ঘরে ঢুকে নগদ ৩৬ হাজার টাকা, স্বর্ণালংকারসহ একটি ল্যাপটপ চুরি করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বলেন, পুলিশ ঘটনা স্থল পরিদর্শ করেছে। চোর ও মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ