Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নেটফ্লিক্সের সিনেমায় শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৩ পিএম

করোনার ঝুঁকি এড়াতে দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে। ফলে নতুন কোনো সিনেমার মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। তাই প্রেক্ষাগৃহের বিকল্প হিসেবে অনেকেই ওটিটি প্ল্যাটফর্ম বেছে নিয়েছেন। এরই মধ্যে অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান সফলভাবে ওটিটির যাত্রা শুরু করেছেন। এবার সে তালিকায় নিজের নাম লেখাতে যাচ্ছেন বি টাউনের আরেক অভিনেতা শহিদ কাপুর।

শোনা যাচ্ছে, জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের নতুন একটি সিনেমায় চুক্তি স্বাক্ষর করেছেন শহিদ কাপুর। 'কবীর সিং'য়ের সফলতার পর একাধিক সিনেমার অফার পেয়েছেন। তবে প্রত্যাশা অনুযায়ী আগের তুলনায় তিনি চিত্রনাট্যের ক্ষেত্রে বেশি সতর্কতা অবলম্বন করছেন। কিন্তু নেটফ্লিক্সের সঙ্গে বেশকিছু প্রজেক্টে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন এই চিত্রতারকা।

নাম ঠিক না হওয়া অ্যাকশন থ্রিলার ধাঁচের সিনেমাতে একজন সৈনিকের চরিত্রে দেখা যাবে শহিদ কাপুরকে। এই সিনেমাতে তিনি ছাড়াও আর কে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে খুব শিগগিরই সিনেমাটির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এই সিনেমার বিষয় ১৯৮৪ সালে মালদ্বীপে ভারত সরকারের অপারেশন ক্যাকটাস। মালদ্বীপের ততকালীন রাষ্ট্রপতি মউমুন আবদুল গেউমকে হত্যার চক্রান্ত রুখে দিয়েছিলো ভারতীয় স্পেশাল ফোর্স। আর সেই ঘটনার উপর ভিত্তি করেই নির্মিত হতে যাচ্ছে শহিদ কাপুরের অভিনীত এই সিনেমাটি।

আপাতত পরিচালক গৌতমের 'জার্সি' নিয়ে ব্যস্ত রয়েছেন শহিদ কাপুর। সিনেমাটির ৭০ শতাংশের কাজ সম্পন্ন হয়েছে। জানা গেছে, 'জার্সি'র শুটিং শেষ করে নেটফ্লিক্সের নতুন প্রজেক্টের জন্য প্রস্তুতি নিতে শুরু করবেন 'কবীর সিং' খ্যাত এই অভিনেতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন