Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৭ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটর সাইকেলের অপর আরোহী। আজ সোমবার দুপুরে উপজেলার হোসেনাবাদ মাঠের মধ্যে সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালকের নাম রাসেল আহমেদ (২৪)। তিনি উপজেলার প্রাগপুর ইউনিয়নের মুসলিমনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আহত আরোহীর নাম রুবেল হোসেন (২২)। তিনি একই গ্রামের মুসা কলিমের ছেলে। তাঁকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দৌলতপুর থানার পরিদর্শক নিশিকান্ত সরকার বলেন, রাসেল ও রুবেল দুই বন্ধু। তাঁরা মোটরসাইকেলে করে মথুরাপুর থেকে হোসেনাবাদ যাচ্ছিলেন। বেলা পৌনে একটার দিকে তাঁরা কুষ্টিয়া-প্রাগপুর সড়কের হোসেনাবাদ মাঠের মধ্যে ব্রিজের কাছে পৌঁছান। সেখানে মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের চালকের আসনে থাকা রাসেল ঘটনাস্থলেই মারা যান। রুবেল রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন।পুলিশ কর্মকর্তা নিশিকান্ত সরকার আরও বলেন, রাসেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি (যশোর-ট-২৭১৫) জব্দ করা হয়েছে। তবে ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকের ধাক্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ