Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তোপের মুখে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৬ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ৮ বছর আগের পুরনো একটি টুইট নিয়ে তোপের মুখে পড়লেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। অভিনেতাকে তীব্র কটাক্ষ করে ফুঁসছেন নেটিজেনরা।

মূলত কংগ্রেস নেতৃত্বাধীন ইউনাইটেড প্রগ্রেসিভ অ্যালায়েন্স (ইউপিএ) সরকারের আমলে পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে একটি টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। পুরনো সেই টুইট প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

২০১২ সালের ২৪ মে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ইউপিএ সরকারের সমালোচনা করে অমিতাভ লিখেছিলেন, 'পেট্রোলের দাম সাড়ে সাত টাকা বাড়বে। পাম্প পরিচারক, কত টাকার ঢালবো? গাড়ির উপরে ২-৪ টাকার স্প্রে করো, জ্বালিয়ে দিই।'

নেটিজেনদের কথায়, ইউপিএ সরকারের আমলে পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে সরব হয়েছিলেন অমিতাভ। কিন্তু বিজেপির সরকার যখন জ্বালানীর দাম বাড়াতে চলেছে, তখন অভিনেতা চুপ কেন? বিষয়টি নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

তব শুধু অমিতাভ বচ্চন একাই নন, অক্ষয় কুমার, অনুপম খের, বিবেক অগ্নিহোত্রী, অশোক পন্ডিতের মতো তারকাদের কটাক্ষ করতেও ভোলেননি নেটিজেনরা। জানা গেছে, আবারও পেট্রোলের দাম বাড়াতে চলেছে বিজেপি সরকার। আর তাতেই ফুঁসে উঠেছে গোটা দেশবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ