Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নতুন ধারাবাহিক নাটক বিবাহ হবে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

রওনক হাসান-এর রচনা ও পরিচালনায় বাংলাভিশনে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘বিবাহ হবে’। এটি প্রচার হচ্ছে, রবিবার ও সোমবার রাত ৮টা ১৫মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, আহ্সান হাবিব নাসিম, ইন্তেখাব দিনার, রোবেনা রেজা জুঁই, এলেন শুভ্র, সালহা খানম নাদিয়া, জাহরা মিতু, বড়দা মিঠু, কল্যাণ কোরাইয়া, অ্যানি খান, মনিরা মিঠু, সায়কা আহমেদ, আইরিন আফরোজ, সুজাত শিমুল, শফিক খান দিলু, জান্নাত, রওনক হাসান প্রমুখ। ময়মনসিংহ জেলার কোনো এক গ্রাম। নাম রসিয়া। নাম শুনেই বোঝা যায় যে, এই গ্রামের মানুষ রসে টইটুম্বুর। এই গ্রামের সুখী এক দম্পতি রতন ও পরী। দুজন রূপে-গুণে সম্পূর্ণ বিপরীত। রতন দেখতে কালো ও পালোয়ানের মতো এবং বোকা-সোকা মানুষ। পরী পরমা সুন্দরী ও বুদ্ধিমতী। এ দুজনের সুখের সংসার ও সুখ দেখে রসিয়া গ্রামের সকলের বিস্ময়ের সীমা নেই! ওদের দেখলেই যারা বিয়ে করেনি, যারা বিবাহিত এবং যারা বিবাহিত ছিলেন তাদের সকলেরই বিয়ে করতে ইচ্ছে করে। দীর্ঘদিন পর এই গ্রামেরই ছেলে তকদির দুবাই থেকে ফিরে আসে। এসেই রতন ও পরীর সুখের সংসার দেখে সেও বিয়ে করার জন্য উঠে পড়ে লাগে এবং ঘটতে থাকে একের পর এক চমকপ্রদ, উদ্ভট ও হাস্যকর ঘটনা। বিয়ে সংক্রান্ত নানান হাস্যকর ও উত্তেজনাকর ঘটনা নিয়ে এগিয়ে যায় নাটক ‘বিবাহ হবে’।



 

Show all comments
  • মোঃ- আনিচুর রহমান ১ ডিসেম্বর, ২০২০, ৭:১০ পিএম says : 0
    নাটকটি আমার অনেক ভালো লাগছে। আমি কক্সবাজারে থাকি। আমার বাসায় টিভি নেই। তাই আমি মোবাইলে দেখি। আপডেট পাইনা। দু একদিন পাই। তারপরও দেখি। ভালো লাগে।
    Total Reply(0) Reply
  • মোঃকাঞ্চন আহমেদ, ৭ ডিসেম্বর, ২০২০, ১০:০৫ পিএম says : 0
    ব্যস্তার করনে সময় মত দেখতে পারিনা টিভিতে,ইউটিউবে ১ থেকে ২৪ পর্যন্ত দেখেছি,আমার অনেক ভাললাগছে, কিন্তু আর কোন আপডেট পাইনি, পরের আপডেট গুলো পাইলে ১৬ কলা পূরণ হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবাহ-হবে
আরও পড়ুন