Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়া শহর যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

স্টাফ রির্পোটার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুষ্টিয়া শহর যুবলীগের আহবায়ক আশরাফুজ্জামান সুজনের বিরুদ্ধে জমি দখলসহ নানা অভিযোগ ওঠায় কমিটি বিলুপ্ত করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় যুবলীগের কেন্দ্রীয় নেতারা শহর যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম।
২০১৭ সালের ১৫ মে ছাত্রদল নেতা সুজনকে আহবায়ক করে ১৮ সদস্যবিশিষ্ট শহর যুবলীগের কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় যুবলীগ। এর পর থেকে সুজন টেন্ডার নিয়ন্ত্রণ থেকে শুরু করে নানা অনিয়মে জড়িয়ে পড়েন।
সম্প্রতি ন্যাশনাল আইডি কার্ড জালিয়াতি করে শহরের একাধিক স্থানে জমি ও বাড়ি দখলের অভিযোগ ওঠে সুজনের বিরুদ্ধে। এ অভিযোগের কারণে কমিটি করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে। তবে এসব অভিযোগ অস্বীকার করেছে যুবলীগ নেতা সুজন। জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রবিরোধী কাজে লিপ্ত থাকায় শহর যুবলীগের কমিটি কেন্দ্র থেকে বিলুপ্ত করা হয়েছে।
দলীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, সুজন বিএনপি আমলে ছাত্রদল করতেন। ওয়ার্ড ছাত্রদলের সভাপতি ছিলেন তিনি। সম্প্রতি তিনি আওয়ামী লীগে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ