Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ওসি প্রদীপের বিরুদ্ধে আরো দু’টি হত্যা মামলার আবেদন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নূর মোহাম্মদ ও মো. আজিজ নামের দুই ব্যক্তিকে ক্রসফায়ারে হত্যার অভিযোগে টেকনাফ থানার বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশসহ ৩১ জনের বিরুদ্ধে একদিনে আরো দুটি মামলার আবেদন করা হয়েছে। নিহত নূর মোহাম্মদ টেকনাফ সদরের নাজিরপাড়ার বাসিন্দা এবং মো. আজিজ একই ইউনিয়নের ডেইল পাড়ার বাসিন্দা।

গতকাল কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (টেকনাফ-৩) হেলাল উদ্দীনের আদালতে এই দুই মামলার আবেদন করা হয়েছে। নিহত নূর মোহাম্মদের স্ত্রী লায়লা বেগম ও মো. আজিজের মা হালিমা খাতুন বাদী হয়ে এই দুই মামলার আবেদন করেন।

বাদী পক্ষের আইনজীবী নূর হোসেন নাহিদ মো. মোস্তফা সাংবাদিকদের এই তথ্য জানান। দুটি মামলায় বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশকে প্রধান আসামি করা হয়েছে। এ নিয়ে ওসি প্রদীপের বিরুদ্ধে ৯টি হত্যা মামলা দায়ের করা হল।



 

Show all comments
  • Md Rejaul Karim ৮ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৬ পিএম says : 0
    প্রদ্বীপের নীচে আলো থাকে না প্রদ্বীপের আলো ছড়িয়ে ছিটিয়ে থাকে!!! তার প্রমান ও যথেষ্ট মিলে গিয়েছে!!! এখন দেখার বিষয় প্রদ্বীপের আলো কতদূর গিয়েছে!!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসি প্রদীপ


আরও
আরও পড়ুন