Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালী সদর ও দুমকি উপজেলায় পৃথক বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় দুইজন প্রাণ হারিয়েছেন। মৃতরা হলেন- দুমকি উপজেলার আট বছরের শিশু জয় ও সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের পঞ্চাশ বছর বয়স্ক আমজাদ হাওলাদার। হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সকাল ১০টার দিকে দুমকি উপজেলার রাজাখালি গ্রামের মতিলাল মিস্ত্রির ছেলে জয় ঘরের বিদ্যুতের একটি ছেঁড়া তারে জড়িয়ে পড়ে। পরে তাকে বাঁচাতে গিয়ে তার বোন স্বর্ণা রানীও (১৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়কে মৃত ঘোষণা করেন। স্বর্ণা রানীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

অপরদিকে, সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে আমজাদ হাওলাদার (৫০) নামের এক ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। মরিচবুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল কাদের খান জানান, দুপুর পৌঁনে ২টায় পূর্ব মরিচবুনিয়া মৃত মুনসুর আলী হাওলাদারের ছেলে কৃষক আমজাদ হাওলাদার নারিকেল গাছে ওঠেন। নারিকেল গাছের সাথে লাগোয়া বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমজাদ হাওলাদার মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন