Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হাসপাতালে ভর্তি হয়েছেন সাদেক বাচ্চু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৩ এএম

তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢালিউডের প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চু। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেতার মেয়ে মেহজাবীন।

সাদেক বাচ্চুর মেয়ে মেহজাবীন জানিয়েছেন, 'গত রোববার (৬ সেপ্টেম্বর) থেকে জ্বরে আক্রান্ত হন বাবা। এরপর ক্রমশই তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে সেদিন রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বাবাকে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।'

তিনি আরও জানান, ভর্তির পরপরই বাবার করোনার নমুনা সংগ্রহ করেছে হাসপাতাল কতৃপক্ষ। আজ (৮ সেপ্টেম্বর) বাবার করোনা রিপোর্টের ফলাফল জানা যাবে। পাশাপাশি সাদেক বাচ্চুর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

রুপালী পর্দার সাদেক বাচ্চুর আসল নাম মাহবুব আহমেদ। ১৯৫৫ সালের ১ জানুয়ারি চাঁদপুরে জন্মগ্রহণ করেন তিনি। অভিনেতার বাবা ছিলেন ডাকঘরের উচ্চপদস্থ কর্মকর্তা। তাঁর মৃত্যুর পর মাত্র ১৫ বছর বয়সে ১৯৭০ সালে সাদেক বাচ্চুকে ডাকঘরে চাকরি দেওয়া হয়। ব্যক্তিগত জীবনে তিনি শাহনাজ জাহানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক গুণী এই খলঅভিনেতা।

দীর্ঘ পাঁচ দশকের ক্যারিয়ারে অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘জীবন নদীর তীরে’, ‘জোর করে ভালোবাসা হয় না’, ‘তোমার মাঝে আমি’, ‘ঢাকা টু বোম্বে’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘এক জবান’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘বধূবরণ’, ‘ময়দান’, ‘আমার প্রাণের স্বামী’, ‘আনন্দ অশ্রু’, ‘প্রিয়জন’, ‘সুজন সখি’ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ