Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নিরাপত্তার চাদরে ঢাকা কঙ্গনার বাড়ি, মোতায়েন স্পেশাল টিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৮ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ফলে নানা ইস্যুতে কথা বলতে গিয়ে মহারাষ্ট্র সরকারের সঙ্গে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েছেন নায়িকা। এমনকি মুম্বাইয়ে না আসতে রীতিমতো হুমকিও দেওয়া হচ্ছে ''মনিকর্ণিকা' খ্যাত এই অভিনেত্রীকে।

এমন পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকার কঙ্গনাকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তার কথা জানিয়েছে। সেই ধারাবাহিকতায় নিরাপত্তার চাদরে ঢাকা পড়েছে কঙ্গনার মানালির বাড়ি। শুধু তাই নয়, বাড়ির সামনে মোতায়েন করা হয়েছে সিআরপিএফের স্পেশাল টিম।

পাশাপাশি হিমাচল প্রদেশের সরকারের তরফে কঙ্গনা ও তার বোন রাঙ্গোলি চান্ডেলি এবং অভিনেত্রীর দেহরক্ষীর কোভিড টেস্ট করা হয়েছে। এজন্য সোমবার মানালির বাড়িতে হাজির হয়েছিলেন রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কর্মকর্তারা। জানা গেছে, মঙ্গবার বিকেলের মধ্যেই তাদের কোভিড টেস্ট রিপোর্ট পাওয়া যাবে।

এদিকে বুধবার (৯ সেপ্টেম্বর) মানালি থেকে মুম্বাইয়ে ফিরছেন কঙ্গনা রানাউত। তবে মুম্বাইয়ে ফিরলেও নিয়ম মেনে তাকে ৭ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। এমনটি জানিয়েছেন বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (বিএমসি) কমিশনার।

অন্যদিকে সোমবার কঙ্গনা রানাউতের মুম্বাইয়ের 'মনিকর্ণিকা' অফিসে নিয়ম ভেঙ্গে ঢুকে পড়েন বিএমসির কর্মকর্তারা। শুধু তাই নয়, বিএমসির তরফে অফিস অবৈধ দাবি করে ভেঙ্গে ফেলারও হুমকি দেওয়া হয়েছে। এদিন সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় সংস্থাটির বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন ৩৪ বছর বয়সী এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন