Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কানাডায় শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষতিগ্রস্ত বাঙালি পরিবারগুলো

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩০ পিএম

কানাডার ক্যালগরিতে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে বাঙালি পরিবারগুলো। তাদের সহায়তার জন্য এগিয়ে আসতে বাংলাদেশ সময় ৭ সেপ্টেম্বর কানাডার ক্যালগেরির টমবেকার ক্যানসার সেন্টারের ক্লিনিক্যাল রিসার্চ কো-অর্ডিনেটর এবং আর ‘এক্স মিমস বাংলাদেশ' এর পরিচালক আহমেদ হোসেনের উপস্থাপনায় ‘ক্যালগারীর শিলা ঝড়ে ক্ষয়ক্ষতি এবং এ বিষয়ে পরামর্শ’ বিষয়ক এক ভার্চুয়াল আলোচনার আয়োজন করা হয়।

ক্যালগারীতে সম্প্রতি শিলা ঝড় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত বাঙালি পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে আলোচকগণ বক্তব্য রাখেন। এখানকার বাঙালি পরিবার যারা এ ঝড়ে ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছেন, তাদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেওয়া হয় ভার্চুয়াল ডিসকাসনে। তাদের বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা প্রাপ্তির বিষয়ে ইনশিওরেন্স কোম্পানির বিশেষজ্ঞ ফারদিন আহমেদ গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।এসময় টি আর এক্সটেরিওর মালিক মো: রশিদ রীপন উপস্থিত ছিলেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ