Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএমডব্লিউ গাড়ি কেনা নিয়ে বিতর্কে চিত্রনায়িকা তানহা তাসনিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

লেটেস্ট মডেলের বিএমডব্লিউ গাড়ি কিনে ফেসবুকে পোস্ট দেয়ার পরপরই সমালোচনার মুখে পড়েছেন তিন সিনেমায় অভিনয় করা চিত্রনায়িকা তানহা তাসনিয়া। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে অনেকে বিরূপ মন্তব্য করছেন। অনেকে বলছেন, তানহা তো বেশি কাজ করেননি। তাহলে এতো টাকায় বিলাস বহুল বিএমডবিøউ কিনলেন কিভাবে? অনেকে কৌতুহলী হয়ে তানহার টাকার উৎস ও জানতে চেয়েছেন। এসব বিরূপ সমালোচনা নিয়ে তানহা বলেছেন, অনেকের অনেককিছুর প্রতি আকর্ষণ থাকে। আমারও ছোটবেলা থেকে গাড়ির প্রতি শখ। বিশেষ করে বিএমডবিøউ গাড়ির প্রতি। এটা নিয়ে বিতর্ক করার মতো তো কিছু দেখিনা। তিনি প্রশ্ন তুলে বলেন, সব নায়িকারাই কি অভাবী? কাজের উপার্জন দিয়ে গাড়ি, বাড়ি করতে হবে এমন অবস্থা আমার না। আমি নায়িকা হয়েছি ৫ বছর হলো। কিন্তু জন্মের পর থেকে গাড়িতে চড়ি, নিজেদের বাড়িতে থাকি। মিডিয়াতে আসার জন্যই লেখাপড়া করেছি, বড় হয়েছি এমনটা মোটেই নয়। তিনি বলেন, পারিবারিকভাবে আমাদের গার্মেন্টস ব্যবসা রয়েছে। আমার নিজেরও একটা এক্সিও গাড়ি রয়েছে। আমার বাবার গাড়িটা পুরাতন হয়ে গেছে। অনেকদিন ধরে বাবা চাইছিলেন একটা ভালো গাড়ি কিনবেন। এজন্য বাবা তার নিজের জন্য বিএমডবিøউ কিনেছেন। সবমিলিয়ে দাম পড়েছে ৮৫ লাখ টাকা। কিছু ছিল ক্যাশ টাকা এবং বাকিটা ব্যাংক লোন করে কিনেছেন। তিনি বলেন, বাবার গাড়ি মানেই তো তার মেয়ের! শখের বশে গাড়িটি নিয়ে দুই-একবার ঘুরেছি। গাড়ির কাগজপত্র সবকিছুই বাবার নামে। অনেকেই ভাবে, নায়িকা বলে প্রযোজকরা গাড়ি উপহার দেয়! কিন্তু এই সময়ে এসে কোনো প্রযোজক কি এতোই বোকা! আর হ্যাঁ, আমি এতো অভাবী পরিবার থেকে উঠে আসিনি। মিডিয়াতে টাকার জন্য কাজ করিনা। এটা আমার শখ মাত্র। তানহা বলেন, শো-রুম থেকে গাড়িটি নেয়ার পর আমি শুধু মজা করে ফেসবুকে বিএমডবিøউ কিনেছি লিখে পোস্ট দিয়েছি। এর বেশি কিছুই না। এর পর থেকে আমি নিজেও দেখছি, আমার কিছু কাছের মানুষ বিএমডবিøউ কেনা নিয়ে বিভিন্ন নেতিবাচক কথা লিখছেন। মিডিয়াতে একজন মানুষের সঙ্গে আমার রিলেশনশিপ রয়েছে। সে থাকতে অন্য কেউ আমাকে গাড়ি দেবে এটা কি কখনও সম্ভব? উল্লেখ্য, রফিক শিকদার পরিচালিত ‘ভোলা তো যায়না তারে ছবির মাধ্যমে চিত্রনায়ক নিরবের বিপরীতে নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তানহা তাসনিয়া। এরপর শফিক হাসান পরিচালিত ধূমকেতু সিনেমায় শাকিব খানের সঙ্গেও অভিনয় করেন। জাকির হোসেন রাজু পরিচালিত আরিফিন শুভর বিপরীতে ভালো থেকো হচ্ছে তানহা তাসনিয়ার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা।

 



 

Show all comments
  • Mohammad Armaan ৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৩ এএম says : 0
    কথা বাস্তব তারা এতো টাকা কোথায় পায় ?
    Total Reply(0) Reply
  • Khairul Bashar Shuzon ৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৪ এএম says : 0
    এই নামে কোন চিত্র নায়িকা বাংলাদেশে আছে জীবনে প্রথম শুনলাম
    Total Reply(0) Reply
  • কিরন ৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:১০ এএম says : 0
    বিতর্ক হওয়াটা স্বাভাবিক নয় কি ?
    Total Reply(0) Reply
  • Salman Arefin ৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৭ এএম says : 0
    যৌবনকালে এই ভাবে বিলাশিতা করবে আর শেষ বয়সে এসে সরকারের কাছে ভিক্ষা, সাহায্য সহযোগিতা চাইবে চিকিৎসার জন্য। এই হলো চিত্র জগতের অবস্থা।
    Total Reply(0) Reply
  • Shahin Alam ৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৭ এএম says : 0
    Enjoy your car...forget about haters
    Total Reply(0) Reply
  • সাইফুল্লাহ ৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৫ এএম says : 0
    গাড়ীটা এখন কিনলে কেনো?তোমার বা তোমার বাবার যার ই হউক গাড়ীটা এখন কিনলে প্রশ্ন উঠাটা স্বাভাবিক,চিত্রজগৎ সম্মন্ধে আমাদের ধারনা তো স্বাভাবিক না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মডেল


আরও
আরও পড়ুন