Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ইউএনওর ওপর হামলার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ-এর ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে নীলফামারীর কিশোরগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার বিকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কিশোরগঞ্জের আয়োজনে শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কিশোরগঞ্জ শাখার কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান হাবুল, সহকারী কমান্ডার কোফায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. এছরারুল হক, বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা গণেশ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কিশোরগঞ্জ শাখার সভাপতি ধন্নজয় প্রমুখ। এছাড়া মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানগণ অংশগ্রহণ করে।
মানববন্ধনের সময় বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাগণের সন্তানরা ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর বর্বরোচিত হামলায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে তারা কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন