Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে স্ত্রীকে শ্বাসরোধে খুন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীর চারঘাট উপজেলার অনুপমপুর গ্রামে স্ত্রীকে চোখ ও হাত বেধে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার অনুপমপুর গ্রামে এই ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার সকালে বিষয়টি জানাজানি হয়। নিহত নারীর নাম রেহেনা বেগম (৫২)। তার স্বামীর নাম বেলাল হোসেন (৭৩)। পুলিশ তাকে আটক করেছে। বেলাল আগে পেশাদার ডাকাত ছিলেন। ডাকাতি এবং হত্যা মামলাও আছে তার নামে।
চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, বাড়িতে শুধু বেলাল এবং তার স্ত্রী রেহেনা ছিলেন। সকালে ওই বাড়িতে হাত ও মুখ বাধা লাশ থাকার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে বেলাল হোসেনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওসি জানান, বেলাল এখন ভ্যান চালান। তবে প্রায় ২০ বছর আগে তিনি পেশাদার ডাকাত ছিলেন। ডাকাতি করতে গিয়ে তার দুই ছেলে মারাও গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ