Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ছাত্রলীগ নেতার ফেন্সিডিল সেবনের ছবি ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪১ এএম

সারাদেশের ছাত্রলীগের বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে প্রায় সময় শোরগোল পড়ে যায়। এবারও ছাত্রলীগের ২ নেতার ফেন্সিডিল সেবনের দৃশ্য ভাইরাল হয়েছে।
জানা গেছে, গাজীপুরে ছাত্রলীগ নেতাদের প্রকাশ্য ফেন্সিডিল সেবন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মহানগরীর পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধা ও গাজীপুর মহানগর শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলের ফেন্সিডিল সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার সকাল থেকে মাদক সেবনের ভিডিওটি কামাল আহমেদ নামক একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিমিষেই ভাইরাল হয়ে যায়। ফলে বিষয়টি ‘টক অব দি সিটিতে’ পরিণত হয়। পরে ওই ভিডিওটি অনেকে লাইক শেয়ার করলে ব্যাপক আলোচনা সমালোচনাসহ এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, মাদক সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে সব সময়ই আমরা তৎপর। ভিডিওটি পরীক্ষা করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • Nannu chowhan ৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৯ এএম says : 0
    "Ederkeito bole shonar sele" eder moddho thekeito pulish onnano bahini shorkari doptor gulite niog desheke durniti orajogota o vobishot aro shonkoter moddhe fele diase...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ