Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়েন্দার ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:২২ এএম

করোনাকালে প্রেক্ষাগৃহ কিংবা মাল্টিপ্লেক্সের বিকল্প হিসেবে নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে মরিয়া হয়ে উঠেছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো। সেই ধারাবাহিকতায় ওটিটি প্ল্যাটফর্মগুলো একের পর এক হলিউড-বলিউড এর তারকাদের সঙ্গে চুক্তি সারছেন। গেল জুলাইয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি করেছে অ্যামাজন প্রাইম।

এবার সেই চুক্তির প্রথম প্রজেক্টের আনুষ্ঠানিক ঘোষণা এলো। জানা গেছে, অ্যাকশন ঘরানোর সিরিজ 'সিটাডেল'-এর মূখ্য ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এতে একজন চৌকস গোয়েন্দার ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন দেশি গার্ল। বলাই বাহুল্য এমন খবরে দারুণ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা ভক্তরা।

বিগ বাজেটের এই সিরিজে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রিচার্ড ম্যাডেন ও রোল্যান্ড মোলার। শোনা যাচ্ছে, ভারত, ইতালি ও মেক্সিকো সহ বিশ্বের নানা দেশে হবে এই ওয়েব সিরিজের শুটিং। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন অ্যান্টনি রুশো ও জো রুশো।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সবশেষ সিনেমা 'দ্য ইস্কাই ইজ পিঙ্ক'। অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ 'সিটাডেল'-এর কাজ শেষ করে আনন্দ শীলার বায়োপিক 'শীলা'তে অভিনয় করবেন পিগি চপস। এছাড়াও নেটফ্লিক্সের 'দ্য হোয়াইট টাইগার', 'ইউ ক্যান বি হিরোস', 'কাউবয় নিনজা ভাইকিং'-এর মতো সিনেমাতে দেখা যাবে সাবেক এই বিশ্বসুন্দরীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ