Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএইচবিএফসির শিক্ষাবৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান ২০১৫ উদযাপন

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের (বিএইচবিএফসি) প্রশিক্ষণ কেন্দ্রে শিক্ষাবৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান ২০১৫ অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে কর্পোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিএইচবিএফসির ব্যবস্থাপনা পরিচালক (অতিঃ দায়িত্ব) ড. দৌলতুন্নাহার খানম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় কর্পোরেশনের মহাব্যবস্থাপক মোঃ আমিন উদ্দিনসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
কর্পোরেশনের সদর দফতর, জোনাল ও রিজিওনাল অফিসের কর্মকর্তা-কর্মচারীদের ৪৭ জন মেধাবী সন্তানকে ২০১৫ সালে অনুষ্ঠিত পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য প্রশংসাপত্র, অর্থমূল্য এবং মূল্যবান বই প্রদান করা হয়।  উল্লেখ্য এ বছর কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের মোট ৪৭ জন মেধাবী সন্তানকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএইচবিএফসির শিক্ষাবৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান ২০১৫ উদযাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ