Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে নববধূর সাথে অভিমান করে এক যুবকের আত্মহত্যা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৪ পিএম

শেরপুরের শ্রীবরদীতে নববধূর সাথে অভিমান করে শওকত হোসেন ভেলু (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। ৯ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ভেলুয়া পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে গলায় গামছা পেচিয়ে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। শওকত স্থানীয় ইন্তাজ আলীর ছেলে।

জানা যায়, কৃষক পরিবারের সন্তান শওকত হোসেন ভেলু অল্প কিছুদিন আগে পার্শ্ববর্তী বৈষ্ণবেরচর গ্রামের পারভীন আক্তারকে বিয়ে করে। মঙ্গলবার বাবার বাড়িতে থাকা স্ত্রীকে নিতে গেলে স্ত্রী কয়েকদিন পর আসার কথা জানালে দু’জনের মধ্যে মনোমালিন্য হয়। এরপর বিষ মনে শওকত বাড়িতে ফিরে এসে রাতে নিজ ঘরে শুয়ে পড়ে। বুধবার সকালে পরিবারের লোকজন ডাকাডাকি করে তার কোন সাড়া না পেয়ে দরজা খুলে ভেতরে গিয়ে শওকতের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ