Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের করোনা জয়ী ২৪ পুলিশ সদস্য প্লাজমা দিতে ঢাকায়

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৩ পিএম

করোনা ভাইরাসে আক্রান্তদের প্লাজমা দিতে রাজধানীতে গেলেন করোনাযুদ্ধে জয়ী কুড়িগ্রাম পুলিশের ২৪ সদস্য।মঙ্গলবার রাত সাড়ে ১০টায় কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন্স থেকে আনুষ্ঠানিকভাবে তাদের বিদায় জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।রক্তের প্লাজমা দিতে রাজারবাগ পুলিশ লাইনের কেন্দ্রীয় হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে আনুষ্ঠানিকতার পর শ্যামলী পরিবহণ করে তারা রওয়ানা হন।পুলিশ সুপার ও অন্যান্য কর্মকর্তাগণ তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায় দেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান,করোনাকালীন মাঠপর্যায়ে দায়িত্ব পালন করতে গিয়ে এ পর্যন্ত জেলায় বিভিন থানায় আক্রান্ত হয়েছেন জেলা পুলিশের ৪৭ জন সদস্য। তারমধ্যে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন দু'জন পুলিশ সদস্য। তিনি বলেন,করোনা থেকে মুক্ত রোগীদের শরীরের এন্টিবডি অন্য রোগীদর চিকিৎসায় ভালা ফল পাওয়ায় প্লাজমা তৈরির উদ্দেশ্যে তাদেরকে রাজারবাগ পুলিশ লাইন্স এ প্রেরণ করা হলো। এতে হাজারো করোনায় আক্রান্ত রোগীর জীবন বাঁচাতে জেলা পুলিশের করোনাজয়ী ২৪ জন সদস্য অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করন তিনি।এসময় পুলিশর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল উৎপল কুমার ও সদর থানার ওসি মাহফুজুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্লাজমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ