Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেনস্থা ও নির্যাতনের শিকার হয়ে তেলেগু অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৫ পিএম

এবার আত্মহননের পথ বেছে নিলেন তেলেগু অভিনেত্রী শ্রাবনী কোন্ডাপল্লী। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে হায়দ্রাবাদের নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ২৬ বছর।

এ প্রসঙ্গে শ্রাবনীর পরিবারের তরফে জানানো হয়েছে, দীর্ঘ সময় ধরে ঘর থেকে বাহিরে না আসার কারণে তাকে ডাকাডাকি শুরু করেন পরিবারের লোকজন। এরপরও কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। পরে বাড়ির পাশের একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

শ্রাবনীর আত্মহত্যার ঘটনায় পরিবারের অভিযোগের আঙ্গুল তার সাবেক প্রেমিক দেবরাজ রেড্ডির দিকে। প্রেমিকের হেনস্তা ও নির্যাতনের শিকার হয়েই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানা গেছে, বিনোদন মূলক অ্যাপ টিকটকের মাধ্যমে দেবরাজের সঙ্গে পরিচয় হয়েছিলো শ্রাবনীর।

শ্রাবনীর ভাই শিবা গণমাধ্যমে জানিয়েছেন, দেবরাজ তার বোনকে ব্ল্যাকমেইল করছিলো টাকার জন্য। পাশাপাশি নায়িকার কিছু গোপন ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছিলো। সেই চাপের মুখে নাকি আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবনী বলেও জানান তার ভাই শিবা।

আরএস নগর সার্কেল ইন্সপেক্টর নরসিমা রেড্ডি বলেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে এর আগেও পুলিশের কাছে শ্রাবনীর পরিবারের তরফে অভিযোগ জানানো হয়েছিল। তাকে বিয়ের জন্য জোর করছিলেন দেবরাজ। সেজন্য জুন মাসেই দেবরাজকে গ্রেফতার করা হয়েছিলো। তবে সেসময় এই অভিযোগে হেনস্তা বা ব্ল্যাকমেলের কথা বলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ