Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আজেলিয়া ব্যাঙ্কস সোশাল মিডিয়া ছাড়লেন

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

র‌্যাপ গায়িকা অ্যাজেলিয়া ব্যাঙ্কস সামাজিক যোগাযোগের মাধ্যমকে বিদায় দিয়েছেন। তিনি জানিয়েছেন, সবসময় মানুষ তাকে অনুসরণ করবে এবং কী ধরনের আচরণ করতে হবে সে ব্যাপারে পরামর্শ দেবে তা তিনি মানতে পারছেন না।
২৪ বছর বয়সী তারকাটি ফেইসবুকের মাধ্যমে ঘোষণা দিয়েছেন, তিনি তার ভাবনাকে অনলাইন মাধ্যমে ভাগাভাগি করা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন এবং তিনি চান না যে তার খ্যাতি ইন্টারনেটে মৃত্যুবরণ করুক।
ওয়ান ডিরেকশন ব্যান্ডের সাবেক সদস্য জেইন মালিককে নিয়ে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য এবং সমকামীবিরোধী পোস্টের জন্য ‘টুওয়ানটু’ গানের জন্য খ্যাত শিল্পীটিকে এই বছরের শুরুতে টুইটারে নিষিদ্ধ করা হয়।
তিনি লিখেছেন : “আমি মানুষের অনুভূতি পড়তে পড়তে ক্লান্ত। প্রতিটি বিষয়ে তাদের অতি-সংবেদনশীল প্রতিক্রিয়া আর সাড়ায়ও আমি ক্লান্ত।”
“আমি যা বলি তার সব যে মানুষ অনুসরণ করছে তাতে আমি ক্লান্ত। আমাকে কেমন আচরণ করতে হবে এমন পরামর্শ শুনতে শুনতে আমি বিরক্ত। মানুষের সঙ্গে সম্পর্ক হয় এমন সবকিছু আর ফেইসবুক থেকে আমি নিজেকে প্রত্যাহার করছি। আমি চাই না আমার খ্যাতি ইন্টারনেটে বেঁচে থাকুক বা মৃত্যুবরণ করুন। বিদায়। চিরতরে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজেলিয়া ব্যাঙ্কস সোশাল মিডিয়া ছাড়লেন
আরও পড়ুন