Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

স্ত্রীর মামলায় সাংবাদিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

যৌতুক দাবি, নির্যাতন ও ভ্রুণ হত্যার অভিযোগে স্ত্রী সাজিদা ইসলাম পারুলের দায়ের করা মামলায় সাংবাদিক রেজাউল করিম প্লাবনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে ডিএমপির পল্লবী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। রাত সাড়ে ৮টার দিকে পল্লবী থানার ডিউটি অফিসার এসআই শহীদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বর্তমানে ওসি স্যারে রুমে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কখন কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা বলতে পারেনি তিনি।
এর আগে ওই মামলায় রেজাউল করিম প্লাবনের ছোট ভাই নিজাম উদ্দিনকে গ্রেফতার করেছিল পুলিশ। এই মামলায় প্লাবন ছাড়াও তার দুই ভাই এবং বাবা-মাকে আসামি করা হয়।
উল্লেখ্য, চলতি বছরের ২ এপ্রিল যুগান্তরের সাংবাদিক প্লাবনের সাথে সমকালের সাংবাদিক পারুলের বিয়ে হয়। পারুলের অভিযোগ, বিয়ের পর শ্বশুরবাড়ি যাওয়ার জন্য বললে প্লাবন যৌতুক হিসাবে একটি ফ্ল্যাট দাবি করেন। তাছাড়া একাধিক নারীর সঙ্গে সম্পর্কের বিষয়টি বিয়ের পর জানতে পেরে তার প্রতিবাদ করেছিলেন তিনি। বিয়ের এক মাসের মাথায় প্লাবন ‘মায়ের অসুস্থতার কথা বলে’ বাড়ি চলে যান। সে সময় তিনিও যেতে চাইলে তাকে মারধর করা হয় এবং তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে পারুল মামলায় অভিযোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ