Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

শাস্তির দাবি ফরিদপুরের মুক্তিযোদ্ধাদের

ঘোড়াঘাট ইউএনও’র ওপর হামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার কন্যা ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে ফরিদপুরের মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর জেলা কমান্ডের উদ্যোগে গতকাল সকালে শহরের নীলটুলিতে ফরিদপুর প্রেসক্লাবের সামনে বেলা ১০টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে জেলা ডেপুটি কমান্ডার নজরুল ইসলাম জামাল, জেলার সহকারী কমান্ডার (সাংঠনিক) মো. আমিনুর রহমান ফরিদ, জেলার সহকারী কমান্ডার প্রফেসর মো. মিজানুর রহমান, হাজী আকরাম আলী, খন্দকার আশরাফুজ্জামান মুরাদ, খান মাহাবুব-এ-খোদা ও মো. শাহজাহান মিয়া, সদর উপজেলা কমান্ডার মো. শামসুদ্দিন ফকির, সদর উপজেলার ডেপুটি কমান্ডার মো. শামসুদ্দিন মোল্লা বক্তব্য রাখেন। বক্তারা এ হামলার ঘটনায় সুষ্ঠু তদন্ত এবং হামলাকারীদের শাস্তির আওতায় এনে দৃষ্টান্ত স্থাপনের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন