Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

গত ৬ সেপ্টেম্বর দৈনিক ইনকিলাব পত্রিকার ৮এর পাতায় ‘কুমিল্লা আওয়ামী লীগের কমিটিতে বাদ ত্যাগীরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের একটি অংশে রাজনৈতিক পরিচিতি বিকৃত, মিথ্যা ও ভিত্তিহীনভাবে উপস্থাপন করায় এর প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মো. মজিবুর রহমান।
প্রতিবাদ লিপিতে জানান, তিনি ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন এবং থানা কমিটির সভাপতির দায়িত্বও পালন করেছেন। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যও ছিলেন। পরে আওয়ামী লীগে যুক্ত হয়ে উত্তর জেলাতে বিগত কমিটির কার্যনির্বাহী সদস্য ছিলেন।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাবিত তালিকাতেও তার নাম রাখা হয়েছে। তার পিতা আবদুল খালেক আড়তদারও চান্দিনার মাধাইয়ায় আওয়ামী লীগের নিষ্ঠাবান সমর্থক ছিলেন। অথচ প্রকাশিত সংবাদটির একটি অংশে তার পিতাকে রাজাকার এবং তাকে রাজাকারপুত্র আখ্যা দেয়ায় তার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন হয়েছে। তিনি প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ

১০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন