Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ১৩৫৯ নমুনায় করোনা পজেটিভ ৫৩ জনের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৮:৩০ এএম

চট্টগ্রামে আরো ৫৩ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে । তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৩৯ জন, ১৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ১৩৫৯ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৫৩ জনের। সংক্রমণ শনাক্তের হার ৩.৮ শতাংশ। যা গত তিন মাসে সর্বনিম্ন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে মোট ১৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২১ জনের। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ৬৩১জনের। সংক্রমণ পাওয়া গেছে ৯ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ২৫৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা পজেটিভ পাওয়া গেছে ৮ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১৫০ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৩ জনের। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে মোট নমুনা পরীক্ষা করা হয় ৮৯ জনের । সংক্রমণ শনাক্ত হয়েছে ৪ জনের। শেভরন ল্যাবে ৭১ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের সংক্রমণ পাওয়া গেছে।
চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৬৯৭ জন। গত চব্বিশ ঘণ্টায় একজন সহ মারা গেছেন ২৭৭ জন। সুস্থ সাড়ে ১৩ হাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ