Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আবারো অগ্নিকাণ্ড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ পিএম

ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আবারো অগ্নিকাণ্ডের আগুন লেগেছে। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি ইউনিট কাজ আগুন নিয়ন্ত্রণে এনেছে।

এর আগে গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর কেওয়াটখালী পাওয়ার গ্রিডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওইদিন দুপুর ১টার দিকে হঠাৎ বিকট শব্দে ময়মনসিংহের কেওয়াটখালীর পাওয়ার গ্রিডে আগুন ধরে ১০ মিনিটের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। আগুনে গ্রিডের পাওয়ার ট্রান্সফরমার, ৩৩ কেভি সার্কিট ব্রেকার, কারেন্ট ট্রান্সফরমার-সিটি, আইসোলেটর, কন্ট্রোল সার্কিট সিস্টেমসহ প্যানেল বোর্ড পুড়ে যায়।

ওই ঘটনা তদন্তে উচ্চপর্যায়ের কমিটি গঠন করে পাওয়ার গ্রিড কম্পানি (পিজিসিবি)। জেলা প্রশাসনও ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলমকে প্রধান করে পাঁচ সদস্যের আলাদা তদন্ত কমিটি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২১ অক্টোবর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ