Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৫ পিএম

ঢাকার ধামরাইয়ে নান্নার ইউনিয়নের গোপালপুর সিলেটপাড়া গ্রাম থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে দিকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশ দুইটির ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ধামরাইয়ের গোপালপুর সিলেটপাড়া গ্রামের মুনছের আলীর ছেলে জুয়েল (২২)। সে প্রায় ২ বছর আগে ভালবেসে মুনমুন নামে এক মেয়েকে বিয়ে করেন।মুনমুনের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার হাটুভাঙ্গা গ্রামে। বিয়ের পর থেকে তারা সুন্দর ভাবে জীবনযাপন করছিল। জুয়েল পেশায় এক রাজমিস্ত্রী সহযোগী ছিল।

গেল রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে এ দম্পত্তি । সকালে ঘুম থেকে তারা না উঠলে স্থানীয়রা দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করলে স্ত্রী মুনমুনের মৃতদেহ বিছানার মধ্যে দেখতে পায়।
অপরদিকে স্বামী জুয়েল বিষপানের জন্ত্রনায় ছটপট করছে। পরে আহত অবস্তায় তাকে হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।

পরে ধামরাই থানা পুলিশে খবর দিলে দু’জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, জুয়েলের স্ত্রী মুনমুনের গলায় আঘাতে চিহৃ আছে। তবে তাদের সাথে করো শত্রুতা ছিল কি তা কেউ বলতে পারে নি।

অনেকেই ধারনা করেছেন মুনমুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আর জুয়েল বিষপানে আত্মহত্যা করেছে।

ধামরাই থানার এস আই আহম্মেদ বলেন, স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর বলা যাবে প্রকৃত ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন