Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বসুন্ধরা সিটি থেকে সরছে না স্টার সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ২:৩০ পিএম

রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং মল থেকে সরছে না স্টার সিনেপ্লেক্স। বসুন্ধরা সিটির সঙ্গে আবারও চুক্তি নবায়ন করতে যাচ্ছে সিনেপ্লেক্স কতৃপক্ষ। এমনটি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

বুধবার (৯ সেপ্টেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসে মাহবুব রহমান লেখেন, 'আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, বসুন্ধরা সিটি শপিং মলেই থাকছে আপনাদের প্রিয় স্টার সিনেপ্লেক্স। বসুন্ধরা কতৃপক্ষের সঙ্গে আমাদের চুক্তি নবায়ন হতে যাচ্ছে। আমাদের আবেদন মূল্যায়ন করে চুক্তি নবায়নের ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের জন্য বসুন্ধরা কতৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের সহযোগিতা আমাদের পথচলা মসৃণ ও সুন্দর করেছে।'

তিনি আরও লিখেছেন, 'আগামীতেও বসুন্ধরা সিটির সহযোগিতাকে সঙ্গী করে আমরা এগিয়ে যেতে চাই। পাশাপাশি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, যাদের ভালোবাসায় স্টার সিনেপ্লেক্সকে আজকের অবস্থানে এসেছে। বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্স থাকবেনা জেনে আপনাদের যে প্রতিক্রিয়া দেখেছি তাতে আমি অভিভূত। আপনাদের সুস্বাস্থ্য কামনা করি।
ভালো থাকবেন সবাই।'

এর আগে স্টার সিনেপ্লেক্সের বিপনন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জানিয়েছিলেন, 'কষ্টদায়ক হলেও এটাই সত্যি যে, বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। কেননা বসুন্ধরা সিটি শপিংমলের কতৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। আমাদের চুক্তির মেয়াদ শেষ হয়েছে। আর তাই নবায়ন চুক্তি নবায়নও করার সুযোগ নেই।'

মূলত ২০০৪ সালে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সেবা সম্বলিত এই প্রেক্ষাগৃহটি বসুন্ধরা সিটিতে যাত্রা শুরু করে। বর্তমানে স্টার সিনেপ্লেক্সের অন্যান্য মাল্টিপ্লেক্সের মধ্যে রয়েছে মহাখালীর এসকে টাওয়ার, ঝিগাতলার সীমান্ত স্কয়ারে। এছাড়া আরেকটি মাল্টিপ্লেক্স তৈরী হচ্ছে মিরপুরের ছনি সিনেমা হলকে কেন্দ্র করে। পাশাপাশি চট্রগ্রাম নগরীর ফিনলে স্কয়ার শপিংমলে 'সিলভার স্ক্রিন' নামের একটি মাল্টিপ্লেক্স চালু রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ