Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনের দাফন সম্পন্ন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩১ পিএম

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ঝালকাঠির একই পরিবারের পাঁচজনসহ নিহত ৫ জনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় বাউকাঠি মাদ্রাসা মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক মো. জোহর আলী ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। পরে তাদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিহতরা হলেন, বাউকাঠি গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী কহিনুর বেগম, তাঁর তিন সন্তান আরিফুর রহমান, তারেক হোসেন কাউয়ুম ও শিউলি আক্তার এবং তারেকের শ্যালক নজরুল ইসলাম। এ সময় শোকে স্তব্ধ হয়ে পড়ে পুরো এলাকা।
নিহতদের পরিবারের লোকজন জানায়, তারেক ও আরিফ ঢাকা উইনডে ওয়াশিং কোম্পানিতে চাকরি করে। তাঁর বোন শিউলী বেগম ঢাকা সিএমএইচ এর নার্স ছিলেন। তাঁরা ঢাকাতেই থাকতেন। আরিফের স্ত্রী তামান্না আক্তার তিন্নি (২৭) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিয়ের সাত বছর পরে ঢাকার উত্তরা একটি হাসপাতালে আরিফের কন্যা সন্তান জন্ম নেয়। অসুস্থ অবস্থায় গত মঙ্গলবার মারা যায়। লাশ আনতে ঝালকাঠি থেকে ঢাকা যান আরিফের মা কহিনুর বেগম ও বোন শিউলী বেগম। লাশ নিয়ে গতকাল বুধবার ঝালকাঠি বাড়ির উদ্দেশ্যে একটি অ্যাম্বুলেন্সযোগে রওয়ানা হয় তারা। বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে বাস-অ্যাম্বুলেন্স-কাভার্ডভ্যানের ত্রিমুখি সংঘর্ষে তারা সবাই ঘটনাস্থলেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ