Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ের বেউড়ঝাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৫ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউড়ঝাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে ১ বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু মোহাম্মদ।
নিহত সফিকুল ইসলাম খাটু (৩০) উপজেলার আমজানখোর ইউনিয়নের বেউড়ঝাড়ী ছোট চডুইগেদি গ্রামের মৃত মো. আব্দুল হকের ছেলে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে সীমান্তের ওপারে ৭০/৮০ গজ ভিতরে ভারতের বড়বিল্লা ১৭১ বিএসএফ সীমান্তে ৩৮০/৪ এস এবং ৩৭১ এর মাঝামাঝি স্থানে বিএসএফ সড়কের কালভার্টের নীচে ফেনসিডিল আনতে গেলে বিএসএফ ক্যাম্পের জোওয়ানরা তাকে লক্ষ করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার লাশ সফর সঙ্গী নঈমুল হক (৩০), বাবুদ (২২), দুলাল (৩০) এবং আনিসুর রহমান (৩৪) ঘাড়ে করে বাংলাদেশ সীমান্তে নিয়ে আসে।
এ প্রসঙ্গে ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক ৫০ বিজিবি অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাটি বেউড়ঝাড়ী সীমান্তে ঘটেছে। তবে কি ভাবে মৃত্যু হয়েছে এ বিষয়টি নিশ্চিত না। বিজিবি’র পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়েছে। এ ব্যাপারে পতাকা বৈঠকের আহবান করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ