Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অক্টোবরে শুরু হচ্ছে সালমানের সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৫:২২ পিএম

আনলক পর্বে পুরনো ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। কেউ কেউ আবার শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন বিদেশে। এবার অসমাপ্ত সিনেমার শুটিং শুরুর কথা জানালেন বলিউড সুলতান সালমান খানও।

লকডাউনের জেরে আটকে গিয়েছিল সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'র শুটিং। তবে খুব শিগগিরই সিনেমার বাকি অংশের কাজ শেষ করতে চাইছেন বলিউড ভাইজান। জানা গেছে, আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে মুম্বাইয়ের স্টুডিওতে শুরু হচ্ছে শুটিং।

বর্তমানে 'বিগ বস'-এর নতুন সিজন নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। আগামী ১ অক্টোবর বিগ বসের শুটিং শেষ করবেন। এরপরই 'রাধে'র টিমের সঙ্গে যোগ দিবেন তিনি। প্রথম পর্যায়ে একটানা ১০-১২ দিন শুটিং চলবে মুম্বাইয়ে। সেসময় একটি গানের দৃশ্যে ভাইজানের সঙ্গে নাচবেন দিশা পাটানি। আর একই শিডিউলে শুটিং সারবেন রণদীপ হুদা এবং জ্যাকি শ্রফও।

লকডাউনের অবসরে পানভেলের ফার্মহাউসে পরিচালক প্রভু দেবাকে নিয়ে 'রাধে'র প্রাথমিক কাজগুলো গুছিয়ে নিয়েছেন সালমান। এখন শুধু ফ্লোরে ফেরার অপেক্ষা। বলাই বাহুল্য অভিনেতার ফেরার খবরে দারুণ উচ্ছ্বসিত সালমান ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ