Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

করোনায় প্রাণ গেল কণ্ঠশিল্পী কোনালের বাবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৮ পিএম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কন্ঠশিল্পী কোনালের বাবা মনির হোসেন মন্টু। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৬০ বছর। তার মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন কোনালের স্বামী ও সাংবাদিক মঞ্জুর কাদের জিয়া।

এদিন দুপুর ২টা নাগাদ শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন মনির হোসেন মিন্টু। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে স্ত্রী ও দুই সন্তান ছাড়াও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

মঞ্জুর কাদের জিয়া জানান, গত দেড় সপ্তাহ ধরে কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করছিলেন বাবা। উনার শ্বাসকষ্ট বেড়ে যাওয়াতে ভেল্টিনেটর সাপোর্টে রাখা হয়েছিলো। অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন তিনি।

জিয়া আরও জানান, কোনালের বাবাকে তাদের পারবারিক কবরস্থানে দাফন করা হবে। ইতোমধ্যে তার মরদেহ মানিকগঞ্জের সিঙ্গাইরে নিয়ে যাওয়া হয়েছে। এসময় তিনি কোনালের বাবার বিদেহী আত্মার জন্য সবাইকে প্রার্থনা করতে বলেন।

জানা গিয়েছে, বৃহস্পতিবার বাদ মাগরিব মানিকগঞ্জের সিঙ্গাইরে বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন মনির হোসেন মন্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৭ অক্টোবর, ২০২০
২৬ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ